সিরাজগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা মৎস্য ক্রয়-বিক্রয় সমিতির সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসেন বুদ্দিনের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকা বাসি।

সোমবার (২০ ডিসেম্বর) বিকালে শাহেদ নগর এলাকা থেকে একটি বিশাল মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পরে মিছিলটি সাহেদ নগর এসে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সাহেদ নগর পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ শহিদুল ইসলাম, ঢাকা সুপ্রিম কোর্টর আইনজীবি ডা. এস এম ঠানোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এনামুল হাসান লিখন, জেলা যুবলীগ নেতা শরিফ আহমেদ, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি শাকিল আহমেদ প্রমূখ।

আরো পড়ুন :
আইনজীবী স্বামীর নির্যাতনে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত
বেড়ায় নয় ইউপিতে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত ২

এসময় বক্তারা বলেন, ১৬ জানুয়ারী পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনে বি.এন.পির মনােনিত প্রার্থী মো. তরিকুল ইসলাম হত্যা মামলায় একটি কুচক্রী মহল মো.শাহাদৎ হােসেন বুদ্দিন ও তার পরিবারের সকল সদস্য এবং ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীসহ মোট ৩২ জনকে মিথ্যা আসামী করা হয়। পুলিশী তদন্তে আসল খুনি ও ঘাতককে শনাক্ত করে আটক করে জেল হাজতে রেখেছেন। তারপরেও এই ঘটনার আসামীর তালিকা থেকে বুদ্দিন ও তার পরিবার এবং নির্দোষ ব্যক্তিদের নাম বাদ দেওয়া হয়নি।

বক্তারা আরও বলেন, বুদ্দিন ও তারপরিবার এই মিথ্যা মামলায় হয়রানী ও ক্ষতিগ্রস্থ হচ্ছে’। এই ঘটনাকে কেন্দ্র করে শাহাদৎ হোসেন বুদ্দিন এর ছোট ছেলে সাব্বির হোসেনকে আটক করে মিথ্যা অস্ত্র মামলা এবং শাহাদৎ হোসেন বুদ্দিনের ছোট ভাই আক্তার হোসেন হিরাকে হত্যা মামলায় আগাম জামিনে থাকা কালিন অবস্থায় তাকে আটক করে হিরোইন মামলায় আসামী করেন। আমরা এর তীব্র নিন্দা ও এই মামলা থেকে অব্যহতি কামনা করছি।

ডিসেম্বর ২০.২০২১ at ১৮:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/অরা/রারি