বেড়ায় নয় ইউপিতে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত ২

ইউনিয়ন নির্বাচন
ছবি: প্রতীকী

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে (৫ জানুয়ারি) পাবনার বেড়া উপজেলার নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেয়া দুই জন প্রার্থী বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

রোববার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে বিদ্রোহী প্রার্থীরা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলে তাদেরকে বেসরকারী ভাবে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষনা করা হয়েছে ।

তারা হলেন মাসুন্দিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা শহিদুল হক। পুরান ভারেঙ্গা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এম এ রফিক উল্লাহ।

জানা যায়, মাসুন্দিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মিরোজ আলমসহ অপর তিন বিদ্রোহী শাহজান মোল্লা, মাইদুল ইসলাম, ফজলুল হক তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

আরো পড়ুন :
মৃদু শৈত্য প্রবাহ, ঘোড়াঘাটসহ উত্তরাঞ্চলে শীতের তীব্রতা বেড়েছে
বছর শেষের আগে রাজধানীতে শুরু হয় বাড়িভাড়া বাড়ানোর পাঁয়তারা

অপরদিকে পুরান ভারেঙ্গা ইউনিয়নে একমাত্র বিদ্রোহী প্রার্থী রফিকুল ইসলাম তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলে ঐ দুই ইউনিয়নের একমাত্র প্রার্থী হিসেবে তাদেরকে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করা হয়েছে বলে বেড়া উপজেলা নির্বাচনী কর্মকর্তা মাহমুদা আকতার জানান।

আগামী ৫ জানুয়ারীর নির্বাচনে ঐ দুটি ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদের ভোটগ্রহন হবে। উপজেলার নয়টি ইউনিয়নের মধ্যে দুটিতে বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান হওয়ায় এখন সাতটি ইউনিয়নের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা বিদ্রোহীদের সাথে ভোট যুদ্ধে লিপ্ত হবেন।

ডিসেম্বর ২০.২০২১ at ১৫:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোহারহা/রারি