মদনে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা ভাইস চেয়ারম্যান

আসন্ন ৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্টিত ইউপি নির্বাচনে নেত্রকোনার মদনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন মদন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী তাঁতী লীগের সভাপতি মো. তোফায়েল আহমেদ। এর আগে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট তাঁর ভাইস চেয়ারম্যান পদের পদত্যাগ পত্র জমা দেন।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমদ এর নিকট পদত্যাগপত্র জমা দিয়ে ৬নং তিয়শ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র সংগ্রহ করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে মো. তোফায়েল আহমেদ বলেন, আমি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর জনগণের আকাঙ্ক্ষা পূরণ করতে না পেরে আসন্ন ৬নং তিয়শ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করছি। সেই লক্ষে আমি উপজেলা নির্বাচন কার্যালয় হতে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র গ্রহণ করেছি। আমি দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের সাথে কাজ করে আসছি। জনগণের ইচ্ছা পূরণের লক্ষে এলাকার উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি আশাবাদী জনগণ আমাকে ভোট দিয়ে আবারও চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন।

আরো পড়ুন :
চাঁচড়ায় নৌকার প্রার্থীর বিপক্ষে ‘ভাড়াটিয়া’ আওয়ামীলীগ
বগুড়ার গাবতলীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা

এ ব্যাপারে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, ভাইস চেয়ারম্যান মো. তোফায়েল আহমেদের পদত্যাগপত্র গ্রহণ করে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠিয়ে দিয়েছি। উল্লেখ্য, ১০ মার্চ ২০১৯ইং তারিখে অনুষ্টিত মদন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ গ্রহন করে নির্বাচিত হয়েছিলেন।

ডিসেম্বর ০৭.২০২১ at ১৬:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি