বগুড়ার গাবতলীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা

বগুড়ার গাবতলীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্য পদে রির্টানিং অফিসারের কার্যলয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার (৬ ডিসেম্বর) উপজেলার নারুয়ামালা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. জাহিদুল ইসলাম সেলিম তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন, এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক শহীদ, দিপু, মুন্না, তামিম, পারভেজ, জিহাদ।

দুর্গাহাটা চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম নান্নু তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন, এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক আলী একাব, জাহাঙ্গীর আলম, গাবতলী সদর ইউনিয়নের শাহাদৎ হোসেন খান সাগর তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন, রামেশপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওহাব মন্ডল তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন, এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক আতিকুর রহমান সাজু, রবিউল করিম, সাইফুল ইসলাম, তফিজ উদ্দিন, ময়নুল ইসলাম সেন্টু ।

আরো পড়ুন :
শীতকাল মানেই মুখোরোচক সুস্বাদু মালপোয়া পিঠা
পাইকগাছায় সাবেক যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বালিয়াদিঘী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী তিতু মন্ডল তার মনোনয়ন পত্র জমা দিয়েছে। রামেশ^পুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সাধারন সদস্য পদে আপেল মাহমুদ তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রামেশ^পুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সাধারন সদস্য পদে আমিনুল ইসলাম মহুরি তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রামেশ^পুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সাধারন সদস্য পদে খট্টু ফকির তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। নারুয়ামালা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে তারাজুল ইসলাম তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

গাবতলী সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে আব্দুল কুদ্দস মোল্লা তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। দুর্গাহাটা ইউনিয়নের ৪নঙ ওয়ার্ডের সাধারন সদস্য পদে প্রদীপ কুমার টুটন তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।বালিয়াদীঘি ইউনিয়নের ১,২,ও ৩ সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য পদে তানিয়া আকতার তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

ডিসেম্বর ০৬.২০২১ at ২০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আইআ/রারি