ফুলবাড়ীতে ইউপি নির্বাচনের ফল প্রকাশের পর বেড়েছে ফুলের বেচাকেনা

দিনাজপুরের ফুলবাড়ীতে ইউপি নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই বেড়েছে ফুলের বেচাকেনা। ফুলের দোকান গুলোতে দেখা যায় রাত থেকেই বিভিন্ন প্রার্থীর সমর্থকরা তাদের নিজ নিজ নির্বাচিত প্রার্থীকে শুভেচ্ছা জানানোর জন্য ফুল কিনতে গভীর রাত পর্যন্ত ভিড় করেন। সকাল থেকে এই বেচাকেনা চলছে পুরো দমে। তাদের দম নেওয়ার কোনো ফুসরত নেই।

ফুলের দোকানদার দীনেশ রায় জানান, ইউপি নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই বেচাকেনা অনেকটাই বেড়েছে এবংআজকে সারাদিন খুব ব্যস্ততার মধ্যে যাচ্ছে। আগের থেকে তুলনামূলক একটু দাম বেশি রাখা হচ্ছে যেহেতু ফুলের দাম বেশি। শুধু ফুলবাড়ীনা আশেপাশের উপজেলা থেকেও লোকজন এসে ফুলের মালা এবং তোড়া নিয়ে যাচ্ছেন।

আরো পড়ুন:
পাবনায় তেল পাম্পে বিস্ফোরণ : কর্মচারী নিহত : দগ্ধ ২
কালীগঞ্জে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ে যুবতী মেয়ের লাশ উদ্ধার

ফুলবাড়ী উপজেলার মাদিলাহাট থেকে আসা জয়ন্ত, মাহবুব ও পিন্টু জানান আমাদের মেম্বার প্রার্থী নির্বাচিত হওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর জন্য ফুলের মালা ও তোড়া নিতে এসেছি। এ ব্যবসার সঙ্গে দীর্ঘ দিন জড়িত একটিভ কম্পিউটার এর স্বত্বাধিকারী প্রথম চৌধুরী জানান, নির্বাচনের ফলাফলসহ বিভিন্ন জাতীয় অনুষ্ঠানে সাধারণত ফুলের চাহিদা বাড়ে। করোনার কারণে দীর্ঘ দিন ব্যবসা খারাপ থাকার কারণে আশাকরা যাচ্ছে বেচাকেনা যদি ভাল হয়, তাহলে ফুলের দোকানদাররা পূর্বের ক্ষতিগুলো পুষিয়ে নিতে পারবেন।

নভেম্বর ২৯.২০২১ at ১৭:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আহচ/জআ