কাহালুতে নৌকা প্রার্থীর সমর্থক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

আসছে ২৬ ডিসেম্বর বগুড়া জেলা কাহালু ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে। নৌকা প্রার্থী এনামুল মিঠু ও স্বতন্ত্র প্রার্থী সহকারী অধ্যাপক পি এম বেলাল হোসেনর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

বিকাল অনুমান ৩.৪৫ ঘটিকায় কাহালু বাজার সি এন জি ষ্ট্যান্ডে উভয় পক্ষের মধ্যে ইট-পাথর ছোড়াছুড়ি করতে দেখা যায়, এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী সহকারী অধ্যাপক পি এম বেলাল হোসেনের সাথে কথা বলে তিনি জানান আমার সমর্থক মো. জিল্লুর রহমান কানড়া গ্রামের বাসিন্দা তিনি কাহালু বাজারে আসলে নৌকার সমর্থক সাগাটিয়া গ্রামের জামিল উদ্দিন তাকে অতর্কিতভাবে হামলা করে এবং দলীয় লোক জন নিয়ে বাজারে এসে আমার সমর্থকদের উপর হামলা করে ইট, পাথর ছোড়ে।

আরো পড়ুন :
নিষিদ্ধ নছিমন ভোটের জন‍্য হল বৈধ‍‍্য
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত প্রার্থীর মানববন্ধন

এ বিষয়ে জিল্লুর রহমান বলেন অনুমান বেলা ২.৩০ -২.৪৫ ঘটিকায় আমি অটোরিকশার যাত্রী নেমে দিয়ে বসে আছি তখন সাগাটিয়া গ্রামের নৌকার সমর্থক জামিল আমাকে কাঠের চলা দিয়ে পিঠে মারে আর বলে এখন থেকে নৌকার ভোট করবি না হলে আরও সমস্যা হবে, জামিল উদ্দিন বলেন জিল্লুর রহমানকে আমি মারি নাই, উপজেলা কমিটির সভাপতি শাহিন ফকির জানান আমাদের নৌকা সমর্থনের কোন ছেলে তাদেরকে মারেনি বা হামলা করেনি, উল্টো তারাই আমাদের উপর ইট,পাথর ছোড়ে, এ বিষয়ে নৌকার প্রার্থী এনামুল হক মিঠুর সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায় নাই, ব্যবসায়ীরা জানান উভয় পক্ষের মধ্যে ইট-পাথরের ছোড়াছুড়ি দেখে দোকানের সাটার নেমে দিয়ে ভিতরে অবস্থান করি এবং আমাদের মধ্যে আতংক দেখা দেয়, এই ঘটনা স্থলে কাহালু থানার সেকেন্ড অফিসার এস আই শাহিন কাদিরে নেতৃত্বে পুলিশ এসে তাদের দু’পক্ষ কে ছত্রভঙ্গ করে দেয়। এবং এনিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নভেম্বর ২৭.২০২১ at ২০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শা/রারি