পাবনার ভাঙ্গুড়ায় ইউপি নির্বাচনে একাধিক বিদ্রোহী প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ইউনিয়ন নির্বাচন
ছবি: প্রতীকী
পাবনার ভাঙ্গুড়া উপজেলার চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৫ নভেম্বর (বৃহস্পতিবার) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আওয়ামীলীগের দলীয় প্রার্থীরা তাদের দলীয় সমর্থকসহ মনোনয়ন পত্র দাখিল করেছেন।
পাশাপাশি আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থীরা তাদের সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন। রিটার্নিং অফিস সূত্রে জানা যায়, পার-ভাঙ্গুড়া ইউনিয়নে দলীয় প্রতীক নৌকা পেয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন মো. হেদায়তুল হক। এখানে বিদ্রোহী প্রার্থী হয়েছেন মো. জাহাঙ্গীর আলম (মধু), নুর মোহাম্মদ ও আতাউর রহমান বাদশা। এই ইউনিয়নে সংরক্ষিত নারী আসনে ১০জন এবং সাধারণ সদস্য পদে ২৫জন মনোয়নপত্র দাখিল করেছেন।
বিজ্ঞাপন

দিলপাশার ইউনিয়নে দলীয় প্রতীক নৌকা পেয়ে চেয়ারম্যান পদে মনোয়নপত্র দাখিল করেছেন অশোক কুমার ঘোষ। এখানে বিদ্রোহী প্রার্থী  হয়েছেন আফিয়া সুলতানা আঁখি, শাহ আলম খাঁন, আব্দুল হান্নান, মো. মাসুদ রানা। এই ইউনিয়নে নির্দলীয় আবুল হাশেম ও রকিব খান মনোনয়ন পত্র দাখিল করেছেন। এই ইউনিয়নে চেয়ারম্যান পদে সাতজন, সংরক্ষিত নারী আসনে ১৪জন ও সাধারণ সদস্য পদে ৩৩জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

আরো পড়ুন :
থানচিতে ৪ নৌকা প্রার্থীসহ ১৩ জন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা
চিতলমারীতে আর আর ডিসির স্বাক্ষর জাল করে দাখিলা কাটার সময় একজন আটক

অষ্টমনিষা ইউনিয়নে দলীয় প্রতীক নৌকা পেয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন মোছা. সুলতানা জাহান বকুল। এখানে বিদ্রোহী প্রার্থী হয়েছেন শামসুল হক, মকবুল হোসেন, মোমিনুল ইসলাম ও জাহিদুল ইসলাম। বিএনপির সদস্য সচিব আব্দুল মান্নান মনোনয়ন পত্র দাখিল করেছেন। সংরক্ষিত নারী আসনে ০৮ জন এবং সাধারণ সদস্য পদে ৩৮ জন । খাঁনমরিচ ইউনিয়নে দলীয় প্রতীক নৌকা পেয়ে মনোনয়ন পত্র দাখিল করেন নুর উন-নবী মন্ডল (দুলাল)। এখানে বিদ্রোহী প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন খান (মিঠু)।

বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম ও এনপিপি শরিফুল ইসলাম মোজাম মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া নির্দলীয় প্রার্থী হয়েছেন ফেরদৌসী বেগম, নাসিমা খাতুন ও শরিফুল ইসলাম। সংরক্ষিত নারী আসনে ১১ জন এবং সাধারণ সদস্য পদে ৩৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

নভেম্বর ২৫.২০২১ at ২১:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি