হাতীবান্ধার বড়খাতা কলেজে বিদায় ও কৃতি শিক্ষর্থীদের সংবর্ধনা সভা

লালমনিরহাটের হাতীবান্ধার উপজেলার বড়খাতা কলেজে উচ্চ মাধ্যমিক ও অনার্স শেষ বর্ষের শিক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৫ নভেম্বর (বৃহস্পতিবার) কলেজ হলরুমে অধ্যক্ষ নুর-ই-এলাহী বকুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বিদায় ও সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের উপজেলা সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী  মাহামুদুল হাসান সোহা।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামীলীগ সরকার শিক্ষা বান্ধব সরকার। মানসম্পন্ন শিক্ষা অর্জনের লক্ষ্যে সরকার শিক্ষার্থীদেরকে সার্বিক সহযোগীতা প্রদান করছে।
তিনি আরও বলেন, এ সরকার আমলে বিশ্ববিদ্যালয় মানের শিক্ষা উপজেলা পর্যায়ে সম্ভব, তোমাদের বেলায় তা প্রতিয়মান হচ্ছে। কলেজ হলরুমে  অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন।
আরো পড়ুন:
চিতলমারীতে আর আর ডিসির স্বাক্ষর জাল করে দাখিলা কাটার সময় একজন আটক
চৌগাছায় বোন জামাইয়ের সাথে পরকীয়া-বিয়ে, আত্মহত্যায় প্রাণ গেলো কিশোরীর
সভায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন সাইফুর রহমান তপু, মোকলেছুর রহমান, সহকারী অধ্যাপক ইফতেখায়রুল ইসলাম। অন্যান্যদের মধ্যে ছাত্রলীগের কলেজ শাখার সভাপতি, সম্পাদক যথাক্রমে ফরহাদ হোসেন ও রাবিউল ইসলাম প্রমুখ।
বক্তাগণ বিদায়ী শিক্ষার্থীদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের হাতে সনদ ও ক্রেস্ট এবং কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে কলম, স্কেল, ফাইল বিদায়ী শিক্ষার্থীদের হাতে তুলে দেন প্রধান অতিথি।  পরিশেষে শিক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া পাঠ করা হয়েছে।

নভেম্বর ২৫.২০২১ at ১৯:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কআখ/জআ