১২ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

১২ দিন পর অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে মদন থানার পুলিশ। সোমবার (২২ নভেম্বর) রাতে কিশোরগঞ্জের ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়নের পাথারকান্দি গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। ওই স্কুল ছাত্রীকে ডাক্তারী পরিক্ষার জন্য মঙ্গলবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী মেয়েটি মদন উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্রী। বিদ্যালয়ে যাওয়ার পথে বুধবার (১০ নভেম্বর) ওই ছাত্রীকে কিশোরগঞ্জের ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়নের পাথারকান্দি গ্রামের খসরু মিয়ার ছেলে ডালিম অপহরণ করে নিয়ে যায়। পরে ওই মেয়েটির বাবা বাদী হয়ে ডালিমসহ ৫ জনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশ সোমবার রাতে অভিযুক্তদের বাড়িতে অভিযান পরিচালনা করলে আসামিরা পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষার জন্য মঙ্গলবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

আরো পড়ুন:
টেস্ট শুরুর আগে দুঃসংবাদ পেল বাংলাদেশ
বুলগেরিয়ায় টুরিস্ট বাস দুর্ঘটনা, আগুন লেগে নিহত ৪৫

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, কিশোরগঞ্জের ইটনা উপজেলা থেকে সোমবার রাতে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। তাকে ডাক্তারী পরিক্ষার জন্য মঙ্গলবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নভেম্বর ২৩.২০২১ at ১৩:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/জআ