খালেদা জিয়ার মুক্তির দাবিতে পুলিশি বাধা উপেক্ষা করে কোটচাঁদপুরে বিএনপি’র বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে পুলিশি বাধা উপেক্ষা করে ঝিনাইদহের কোটচাঁদপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে সোমবার বিকালে স্থানীয় পৌর বিএনপির কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাক, পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র সালাহউদ্দীন বুলবুল সিডল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. ইকরামুল হক প্রমূখ। এসময় বক্তারা অবিলম্বে চেয়ারপার্সনের মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার ব্যবস্থা করতে সরকারের প্রতি দাবি জানান।

আরো পড়ুন :
বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিলেন শিল্পা শেঠি
সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ভাইরাল, চেয়ারম্যান প্রার্থীর হাতে ফেন্সিডিল

সমাবেশে উপস্থিত ছিলেন, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক মীর্জা টিপু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. লিয়াকত আলী, সাংগঠনিক সম্পাদক হারুন অর-রশিদ, পৌর যুবদলের আহ্বায়ক ফয়েজ আহমেদ তুফান, উপজেলা যুবদলের আহ্বায়ক আশরাফুজ্জামান খাঁন মুকুল, পৌর যুবদলের যুগ্ন-আহ্বায়ক রিপন শেখ। এছাড়াও পৌর ও উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নভেম্বর ২২.২০২১ at ২০:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরাউ/রারি