মতিহারে বিপুল পরিমান ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ মো. জিয়াউল হক ওরফে বাবু (৩৬) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

রোববার ভোর পৌনে ৫টার দিকে নগরীর মতিহার থানাধিন কাশেমের মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার মাথায় থাকা বস্তাতে ১২০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: নগরীর মতিহার থানাধিন শ্যামপুর (মাস্টারের মাড়) এলাকার মৃত জারমান আলীর ছেলে মো. জিয়াউল হক ওরফে বাবু (৩৬), তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আজিজুলের মোড় এলাকার মো. হাতেম আলীর ছেলে মো. কিনু অরফে টুনু (২৭) নামে অপর এক মাদক কারবারী পালিয়ে যায়। তার বর্তমান ঠিকানা চর-খিদিরপুর।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মো .আরেফিন জুয়েল। তিনি জানান, রোববার ভোরে এক ব্যক্তি পদ্মা নদীর ধার দিয়ে মাথায় বস্তা নিয়ে নগরীর মতিহার থানাধিন কাশেমের মোড়ের দিকে আসছে।

আরো পড়ুন :
প্রাথমিকের চাকরিতে ৬০ শতাংশ নারী নেওয়ার চিন্তা করা হচ্ছে : পরিকল্পনা মন্ত্রী
পেকুয়ায় পাচার কালে কাঁকড়ার বস্তায় মিললো ৪ হাজার ৫ শ পিস ইয়াবা, আটক ২

এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আশিক ইকবাল, এসআই মো. শাকিল হুদা জনি ও সঙ্গীয় ফোর্স। এ সময় মাথায় থাকা বস্তায় ১২০ বোতল আমাদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। ওই সময় কিনু অরফে টুনু নামের অপর এক মাদক কারবারী পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

নভেম্বর ২১.২০২১ at ১৬:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মারারা/রারি