কাহালুতে পুরুষ প্রার্থীর সাথে ভোটযুদ্ধে নামছেন সাংবাদিক পত্নী আছমা খাতুন

বগুড়ার কাহালু উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য এই প্রথম পুরুষ প্রার্থীর সাথে লড়াইয়ের জন্য সাধারণ মেম্বার পদের জন্য মনোনয়ন ফরম নিয়েছেন সাংবাদিক পত্নী মোছা. আছমা খাতুন। রবিবার কাহালু নির্বাচন অফিস থেকে সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে সাধারণ মেম্বার পদে নির্বাচনের জন্য তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মোছা. আছমা বেগম কাহালু প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সিনিয়ার সাংবাদিক আব্দুস ছালেক তোতার স্ত্রী। সংরক্ষিত মহিলা মেম্বার পদে নির্বাচন না করে সাধারণ মেম্বার পদে নির্বাচনের বিষয়ে তিনি জানান, পুরুষেরাই শুধু সাধারণ মেম্বার পদে নির্বাচন করবে আর নারীরা করতে পারবেনা এটা ঠিক নয়।

আরো পড়ুন :
দেশে ডিসেম্বরেই চালু হচ্ছে ফাইভ-জি
ঘোড়াঘাটে অগভীর নলকুপের ঘরে তালা পুলিশের হস্তক্ষেপে সচল

আমি নির্বাচন করে প্রমান করে দিবো যেকোন পদে পুরুষের পাশাপাশি নারীরাও নির্বাচনে অংশ নিতে পারে। তিনি আরও জানান, আমি বঞ্চিত নারীর অধিকার প্রতিষ্ঠা ও আমার ওয়ার্ডের সকল বর্ণের মানুষের সেবা করার জন্যই সাধারণ মেম্বার পদে নির্বাচন করবো।

এদিকে প্রবীণজনদের কাছে জানা গেছে কাহালু উপজেলায় কোনদিন মহিলাকে দেখা যায়নি সাধারণ মেম্বার পদে নির্বাচন করতে। এই প্রথম একজন নারী পুরুষের সাথে নির্বাচনী লড়াইয়ে থাকার জন্য মনোনয়ন ফরম নেওয়ায় তাকে কাহালু প্রেসক্লাবের সকল সাংবাদিকসহ অনেকে তাকে সাধুবাদ জানিয়েছেন।

নভেম্বর ১৪.২০২১ at ১৮:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মশা/রারি