ঘোড়াঘাটে অগভীর নলকুপের ঘরে তালা পুলিশের হস্তক্ষেপে সচল

বিজ্ঞাপন

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার মমদেল হোসেন নামের এক ব্যক্তির অগভীর নলকুপের ড্রেন ভেঙ্গে দিয়ে ঘরে তালা লাগিয়ে দিয়েছে প্রতি পক্ষ চাচা ও চাচাতো ভাইয়েরা। এ ঘটনাটি ঘটেছে ঘোড়াঘাট উপজেলার নুরপুর পুর্বপাড়ায়। এ ঘটনায় মো. মমদেল হোসেন বাদী হয়ে চাচা ও চাচাতো ভাইসহ ৫ জনের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ দাখিল করেছে।

বিষয়টি ঘোড়াঘাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। থানা পুলিশের উপস্থিতিতে তালা খুলে ড্রেন মেরামত করে পুনরায় সেচ ব্যবস্থা চালু করেন বলে মমদেল হোসেন জানান। ঘোড়াঘাট থানার অভিযোগ সুত্রে জানা গেছে, নুরপুর পুর্বপাড়ার মৃত, নায়েব আলীর পুত্র মো. মমদেল হোসেন নুরপুর মৌজার ৪০৬০ নং দলিল মুলে ক্রয় করে ওই জমি দখলে নিয়ে সেখােেন অগভীর নলকুপ স্থাপন করেন।

আরো পড়ুন :
কাহালুতে মুঞ্জুর নির্বাচনী সভা অনুষ্ঠিত
পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৫

এ জমি ক্রয় ও জমিতে নলকুপ স্থাপনের ফলে তার চাচা ও চাচাতো ভাইদের সাথে বিরোধ সৃষ্টি হয়। তারা পুর্ব শত্রুতার জের ধরে ৯ নভেম্বর সকালে মমদেলের অগভীর নলকুপের পানি সেচ দেয়া ড্রেনটি ভেঙ্গে দিয়ে ঘরে তালা লাগায়। এ ঘটনায় মো. মমদেল হোসেন বাদী হয়ে চাচা ও চাচাতো ভাইসহ ৫ জনের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের তালা খোলার দিলে মমদেল ড্রেনটি মেরামত করে পুন. সেচ দেওয়া শুরু করেন।

নভেম্বর ১৩.২০২১ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি