শার্শায় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী তোতা’র দিনভর গনসংযোগ

বিজ্ঞাপন

শার্শা উপজেলার সদর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দিন তোতা শনিবার দিনভর ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লার ও হাট-বাজারে ব্যাপক গণসংযোগ করেছেন।

এসময় তিনি নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে ইউনিয়নের নাভারণ রেলবাজার, শান্তিপুর পাড়া, ডগের বাগান, রেললাইন পাড়া, যাদবপুর গ্রামসহ বিভিন্ন পাড়া-মহল্লার নৌকা প্রতিকে ভোট চেয়ে কাকডাকা ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগ কালে তিনি ইউনিয়নবাসীর সমার্থন, দোয়া ও নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করেন। একই সাথে তিনি নির্বাচিত হয়ে ইউনিয়নের সার্বিক উন্নয়নের দৃঢ় প্রত্যায় ব্যাক্ত করেন।

শনিবার বিকালে তিনটার সময় নাভারণ নির্বাচনি কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আসিবউদ-দ্দোলা সরদার অলোক বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে আজ আপনারা সন্মানিত হয়েছেন। আবার সেই দলের বিরুদ্ধে আপনারা ষড়যন্ত্র করবেন তা হতে দেওয়া যাবে না। আপনারা আগামী ২৮ তারিখে শার্শার নৌকা প্রতীকের প্রার্থী কবির উদ্দিন তোতাকে ভোট দিবেন ।

আরো পড়ুন :
পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৫
শিবগঞ্জের ইউপি নির্বাচনে নৌকা ৫, আওয়ামীলীগ বিদ্রোহী ৩ ও স্বতন্ত্র ৩ চেয়ারম্যান প্রার্থী বিজয়ী

এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল কুদ্দুস, শামছুর রহমান, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওছার আলী, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা সিফাদত হোসেন, হাজ্বী ইব্রাহীম, খাইরুল ইসলাম, সিরাজুল ইসলাম ও রফিকুল ইসলাম মেম্বরসহ সর্বস্তরের জনসাধারণ।

নভেম্বর ১৩.২০২১ at ১৯:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এও/রারি