পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৫

পাবনায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫ জন। শনিবার দুপুরের দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মালিগাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পাবনা থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি ড্রাম ট্রাকের চাকা ফেটে নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা ও ব্যাটারীচালিত ভ্যান এর সাথে সংঘর্ষ ঘটলে শিশুসহ ৭ জন আহত হয়। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধিন অবস্থায় এক শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত’রা হলেন, চাটমোহর উপজেলা পাচুরিয়া মতিন বিশ্বাস’র মেয়ে পাবনা মহিলা কলেজের এইচএসসি মোছা. সিথী বিশ্বাস (১৮) ও সদর উপজেলা চরঘোষপুর শারিফ রহমানের শিশু সন্তান আব্দুল রহমান (৮ মাস)।

আরো পড়ুন :
থানচিতে পরিচ্ছন্নতা অভিযান করলেন শিক্ষার্থীরা
জয়পুরহাটে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির উদ্বোধন

নিহতদের মরাদেহ পাবনা জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। ঘটনা স্থলে পুলিশ সড়ক দূর্ঘটনার বিষয় নিয়ে তদন্ত করছে বলে জানান সদর থানার ওসি মো. আমিনুল ইসলাম। তিনি বলেন, ঘটনা শোনার সাথে সাথে সেখানে এস. আই. জিয়াকে পুলিশ ফোর্স দিয়ে পাঠানো হয়েছে। সড়ক দূর্ঘটনার পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গিয়েছিলো।

হাসপাতালে নিয়ে যাওয়ার পরে একজন শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো তিনজন। এই ঘটনার পরে ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে।

নভেম্বর ১৩.২০২১ at ১৬:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি