চৌগাছায় নৌকার পক্ষে জেলা আ’লীগ নেতার প্রচারণা

যশোরের চৌগাছার হাকিমপুর ও পাশাপোল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা করেছেন যশোর জেলা ও চৌগাছা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকেলে হাকিমপুর ইউনিয়নে এবং সন্ধ্যায় পাশাপোল ইউনিয়নে নৌকার পক্ষে পথসভায় বক্তৃতা করেন তারা।

মঙ্গলবার বিকাল তিনটায় উপজেলার হাকিমপুর ইউনিয়নের হাকিমপুর বাজারে নৌকা মার্কার পথ সভা অনুষ্ঠিত হয়। পথসভায় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইছাহক আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন। বক্তৃতায় তিনি বলেন উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী ১১ নভেম্বর নৌকা মার্কায় ভোট দিন।

বিশেষ অতিথির বক্তৃতা করেন চৌগাছা-ঝিকরগাছার সাবেক সংসদ সদস্য যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোস্তানিছুর রহমান, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবি অ্যাডভোকেট এবিএম আহসানুল হক আহসান, জেলা শ্রম বিষয়ক সম্পাদক কাজী আব্দুর সবুর হেলাল, শিল্প বিষয়ক সম্পাদক আতিক বাবু, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়ন চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবীর, উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক তসলিমুর রহমান, হাকিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতারুজ্জামান মিলন প্রমুখ।

আরো পড়ুন:
রাজধানীতে প্লাস্টিক গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৯ ইউনিট
কাহালুতে ওয়ার্ড কৃষকলীগের কমিটি গঠন

সভায় ছাত্রলীগ নেতা আব্দুল করিম, রুবেল হোসাইন, শফিউর রহমান রাতিক মৃধাসহ উপজেলা ও ইউনয়িন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নভেম্বর ০৯.২০২১ at ১৯:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/জআ