যশোরে পুলিশ ও মাদকদ্রব্যের অভিযানে ইয়াবা গাঁজা উদ্ধার, আটক ২

যশোর জেলা

যশোর কোতয়ালি মডেল থানা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা সার্কেলের সদস্যরা বুধবার ও বৃহস্পতিবার সকালে আলাদা অভিযান চালিয়ে ২৫ পিস ইয়াবা ও দেড়শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এ সময় দু’জনকে আটক করেছে।

অভিযুক্তরা হচ্ছে, শহরের রাজা বরদাকান্ত রোডের করিম আকমলের ছেলে মারুফুল ইসলাম জীবন ও বাগেরহাট জেলার সদর উপজেলার পাটলাপাড়া দিঘির পাড় বর্তমানে যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া বিমান অফিস, পুলিশ লাইন রোড (জনৈক বেনজির হোসেন এর বাড়ির ভাড়াটিয়া মৃত আব্দুল গণি হাওলাদারের ছেলে বারেক হাওলাদার)।

কোতয়ালি মডেল থানা পুলিশ জানায়, ৪ নভেম্বর বৃহস্পতিবার সকালে কোতয়ালি মডেল থানার এক এএসআই গোপন সূত্রে খবর পেয়ে শহরের রেলষ্টেশন মোড়স্থ আল আমিন হোটেলের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে মারুফুল ইসলাম জীবনকে ২৫ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৭ হাজার টাকা উদ্ধার করে।

আরো পড়ুন :
স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা
লালপুরে জিংক ধানের বীজ বিক্রেতাদের সঙ্গে আলোচনা সভা

অপরদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা সার্কেলের সদস্যরা বুধবার ৩ নভেম্বর সন্ধ্যায় উপশহর বাবলাতলা মাইক্রোস্ট্যান্ড ব্রীজের পূর্ব এলাকা ঢাকা রোডের উত্তর পাশেে অভিযান চালিয়ে বারেক হাওলাদারকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে দেড়শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ ব্যাপারে মাদক আইনে আলাদা দু’টি মামলা হয়েছে।

নভেম্বর ০৪.২০২১ at ২১:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/রারি