শিবগঞ্জ ইউপি নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভায় জেলা প্রশাসক

বগুড়ার শিবগঞ্জ উপজেলা প্রশাসন এবং রিটার্নিং অফিসারবৃন্দের আয়োজনে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলার প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সঙ্গে আইন শৃঙ্খলা ও আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. মাহবুব আলম শাহ্। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল, থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিসুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য পদ প্রার্থীরা বক্তব্য রাখেন।

আরো পড়ুন :
দৃষ্টিশক্তি কমতে পারে কালো চশমা: গবেষকরা
ভোলায় একশত পিচ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যে কোন মূল্যে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। এর পূর্বে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে পরিষদ সভাকক্ষে যৌন হয়রানি প্রতিরোধ নিশ্চিত করতে পারে কন্যা শিশুদের নির্ভয়ে পথ চলা শীর্ষক কর্মশালা উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

বক্তব্য রাখেন, উপ-পরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর মো. মহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল, মহিলা বিষয়ক কর্মকর্তা নাহিদা সুলতানা প্রমুখ।

নভেম্বর ০৪.২০২১ at ১৮:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সামি/রারি