সিরাজগঞ্জে নির্বাচনী জনসভায় নৌকার সমর্থকদের বিরুদ্ধে হামলা ও ভাংচুরের অভিযোগ

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর জনসভায় হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে নৌকা প্রার্থী মঞ্জুরুল ইসলাম তালুকদারের বিরুদ্ধে। এসময় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর ঘোড়া মার্কার প্রায় ১শ’ চেয়ার, জনসভার প্যান্ডেল ও মাইক ভাংচুর করে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে এতথ্য নিশ্চিত করেছেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী গাজী আব্দুল বারী তালুকদার।

স্থানীয়রা জানান, বুধবার রাতে বহুলী মাঠে নির্বাচনী জনসভা ছিল ঘোড়া মার্কার। অর্তকিত ভাবে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সমর্থকরা লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে চেয়ার টেবিল ও মাইক ভাংচুর করে। স্থানীয়রা আরো বলেন, রাতদিন নৌকা প্রতিকের সমর্থকরা লাঠিসোটা নিয়ে প্রতিটি এলাকায় মহরা দিচ্ছে। এদের কারনে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

বহুলী ইউপির আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী গাজী আব্দুল বারী তালুকদার অভিযোগ করে বলেন, বিনা উস্কানিতে নৌকা প্রার্থীর লোকজন আমার নির্বাচনি অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে। তারা লাঠিসোটা নিয়ে আমার সমর্থকদের হুমকি ধামকি দিচ্ছে। রাতে বহুলী মাঠে আমার নির্বাচনী জনসভাতে হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাংচুর করে। এবং মাইক খুলে নিয়ে যায়।

আরো পড়ুন :
ভোক্তা পর্যায়ে লিটার প্রতি মূল্য বেড়েছে ১৫ টাকা
ঘোড়াঘাটে আমন ধানের বাম্পার ফলনের সম্ভাবনা কৃষকের মুখে হাসি

তিনি আরো বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা এবং এই ইউপির সাবেক চেয়ারম্যান ছিলাম। ভোট সুষ্ট হলে আমি শতভাগ বিজয়ী হবো। এর কারনে নির্বাচনে নৌকার নিশ্চিত পরাজয় ভেবে এসব তান্ডবলীলা চালাচ্ছে।

নৌকা প্রার্থী মঞ্জুরুল ইসলাম তালুকদারকে বারবার ফোন দিলেও সে রিসিভ করেননি। ফলে স্বাক্ষাতকার নেয়া সম্ভব হয়নি।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, জনসভায় ভাংচুর হয়েছে এসংক্রান্ত কোন লিখিত অভিযোগ পাইনি।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আজিজার রহমান জানান, এধরনের ঘটনা ঘটে থাকলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নভেম্বর ০৪.২০২১ at ১৫:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/অরা/রারি