জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি রাকিব, সাধারণ সম্পাদক নিলয়

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১ নভেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ইউনিয়নের সদ্য নির্বাচিত দপ্তর সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলি।

‘আমাদের ধর্ম হোক ফসলের সুষম বন্টন, পরম স্বস্তির মন্ত্রে গেয়ে ওঠো শ্রেণীর উচ্ছেদ’ স্লোগানকে সামনে রেখে ৩১ অক্টোবর ৩০তম সম্মেলনের পরের দিন ২৫ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

এই সেশনের জন্যে ছাত্র ইউনিয়ন জাবি ইউনিটের সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের শিক্ষার্থী রাকিবুল হক রনি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের তাসবিবুল গনি নিলয়।

রাকিবুল হক রনি কমিটির সাধারণ সম্পাদক এবং তাসবিবুল গনি নিলয় সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন রিফাত খান অনিক ও জোবায়ের কামাল। সহকারী সাধারণ সম্পাদক হাসান জামিল ও ফাহিম মুকাররব, সাংগঠনিক সম্পাদক ইমরান নাঈম।

আরো পড়ুন :
চৌগাছায় ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে মতমিনিময় সভা
জালিয়াতি মামলায় পেকুয়া উপজেলা চেয়ারম্যান কারাগারে

এছাড়া অন্যান্য সম্পাদকীয় পদগুলোতে নির্বাচিতরা হলেন – কোষাধ্যক্ষ আলিফ মাহমুদ, দপ্তর সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলী, শিক্ষা ও গবেষণা সম্পাদক অমর্ত্য রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া ইসলাম মুন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সৈকত, স্কুল-ছাত্র বিষয়ক সম্পাদক মাহিসুন রাশতি, সাংস্কৃতিক সম্পাদক অর্ণব সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক আশফার রহমান নবীন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইমতিয়াজ অর্ণব।

২৫ সদস্যের কমিটিতে ৯ জন কার্যকরী সদস্যরা হলেন- তুষার ধর, নুসরাত তুবা, হাসিব জামান, শাহ আজিজ আহমেদ নির্ঝর, রুবাইয়াত শারমিন সুপ্তি, রাগিব নিহাল তন্ময়, অর্ণব আদিত্য রাহি, তাপস্বী রাবেয়া বসরী, নওশাদ উল সাবেরিন।

নভেম্বর ০১.২০২১ at ১৬:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নউ/রারি