ঘোড়াঘাটের অগ্নিকান্ডে ২টি দোকানঘর ভস্মিভুত

দিনাজপুরের ঘোড়াঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান ঘর পুড়ে গেছে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে সোমবার দুপুর সাড়ে ১২টায় ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী হাটে। প্রত্যক্ষদর্শী’র সূত্রে জনা গেছে, প্রথমে ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী হাটের মো. শরিফুল ইসলামের বেকারীর দোকান ঘরে আগুন লেগে যায়।

ওই আগুনে পার্শ্ববর্তী মিজানুর রহমানের মিষ্টির দোকান ঘরে আগুন লাগে। আগুনে ২টি দোকান ঘরই পুড়ে যায়। বেকারীর মালিক মো. শরিফুল ইসলামের দোকানে রাখা নগদ ১ লক্ষ টাকাসহ ঘরের বিভিন্ন মালামালসহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল ক্ষতি হয় ও মিষ্টির দোকানের মালিক মিজানুর রহমানের মিষ্টি এবং দোকান ঘরের বিভিন্ন মালামালসহ প্রায় ৫০ হাজার টাকার মালামার পুড়ে গিয়ে ক্ষতি সাধন হয়।

আরো পড়ুন :
বৃদ্ধ মা বাবাকে বাড়ি থেকে বের করে দিল ছেলে
চৌগাছায় ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে মতমিনিময় সভা

এ ছাড়াও আগুনে পার্শ্বের একটি হোটেলের রান্না ঘর পুড়ে যায়। ঘোড়াঘাট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের পরিদর্শক শ্রী নিরঞ্জন সরকার জানান, আমরা খবর পেয়ে আমার নেতৃত্বে ফায়ার সার্ভিসের সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

তিনি জানান, সময় মত না গেলে আশে পাশের আরও দোকান বা আবাসন পুড়ে যেত। তবে বেকারীর দোকানের ফ্রিজের বৈদ্যুতিক লাইনের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে বলে জানা গেছে।

নভেম্বর ০১.২০২১ at ১৬:৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি