দিনাজপুরে জাতীয় যুব দিবস পালিত

“দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় দিনাজপুরে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত জাতীয় যুব দিবস-২০২১ উদযাপন করা হয়েছে। উক্ত কর্মসূচীর মধ্যে ছিলো জাতীয় ও বিভাগীয় পতাকা উত্তোলন, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, আলোচনা সভা, যুব ঋণ- প্রশিক্ষন সনদ, যুব সংগঠনের নিবন্ধন সনদ বিতরণ, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সোমবার (১ নভেম্বর) সকাল ১১টায় জেলা শিশু একাডেমি অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। সম্মানীত অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসলাম উদ্দিন প্রমুখ।

আরো পড়ুন :
বার্সেলোনায় ফিরতে চাই মেসি
বৃদ্ধ মা বাবাকে বাড়ি থেকে বের করে দিল ছেলে

স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক খন্দকার মো. রওনাকুল ইসলাম। অনুষ্ঠানে মনোয়ারুল আলম ও মারজিয়া খানম মৌ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রশিক্ষনার্থী মঞ্জুরী আরা, শাহরিয়ার রায়হান, সফল আত্মকর্মী হাসানুজ্জামান ডালিম ও যুব সংগঠক মমিনুল ইসলাম। আলোচনা সভা শেষে সম্মানীত অতিথিবৃন্দ যুব ঋণের চেকসহ অন্যান্য সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে পৌর শহরের ১২টি ওয়ার্ডে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

নভেম্বর ০১.২০২১ at ১৫:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আহো/রারি