তাড়াইলে ক্ষুদে ডাক্তারদের স্বাস্থ্য পরিক্ষা কার্যক্রম শুরু

কিশোরগঞ্জের তাড়াইলে ক্ষুদে ডাক্তার দ্বারা স্বাস্থ্য পরিক্ষা কার্যক্রম উদ্ভোধন করেছেন তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসাইন।

জানা যায়, ২১ শে অক্টোবর থেকে ২৯ অক্টোবর পর্যন্ত সারাদেশের ন্যায় তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে তাড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবার (২৩ অক্টোবর) সকাল ১০ টায় উক্ত কার্যক্রম শুরু করা হয়।

তাড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল কাইয়ূম এর সভাপতিত্বে ও উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর আবদুর রউফ তালুকদার এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসাইন। এসময় শিক্ষকের তত্বাবধানে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা নিজেরা ডাক্তার সেজে অন্য শিক্ষার্থীদের ওজন, উচ্চতা এবং দৃষ্টিশক্তি পরীক্ষা করেন।

আরো পড়ুন :
বগুড়া জেলা মহিলা আ.লীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মাবনবন্ধন
শিবগঞ্জে স্বতন্ত্র চেয়াম্যান প্রার্থী শাওনের গনসংযোগ ও মটরসাইকেল শোভাযাত্রা

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসাইন বলেন, সারাদেশের ন্যায় তাড়াইল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্ষুদে শিক্ষার্থীদের ডাক্তার বানিয়ে তাদের দ্বারা অন্যান্য সহপাঠীদের স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে। তিনি আরো বলেন, ২১ শে অক্টোবর থেকে ২৯ অক্টোবর পর্যন্ত উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই কার্যক্রম চলবে।

অক্টোবর ২৩.২০২১ at ১৯:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শই/জআ