মাগুরা থেকে ১১ অটো ইজি বাইকসহ চোরাকারবারি চক্রের ৩ সদস্যকে আটক

মাগুরা জেলার সদর থানার এলাকা থেকে অটো ইজি বাইক চোরাকারবারি চক্রের তিন সদস্যকে আটক করেছে ঝিনাইদহ র‌্যাব -৬। এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প কমান্ডার।

র‌্যাবের এক প্রেসনোটে বৃহস্পতিবার রাত ৯ টার সময় জানানো হয়। বুধবার (২০ অক্টোবর ) রাত ৯.৫০ ঘটিকার সময় তাদের কে আটক করা হয়।

র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, মাগুরা জেলার সদর থানাধীন ভায়না টিবি ক্লিনিক এলাকায় কতিপয় ব্যক্তি চোরাই মালামাল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে মাগুরা জেলার সদর থানাধীন ভায়না টিবি ক্লিনিক সংলগ্ন বিসমিল্লাহ হোটেলের পেছনে ভাড়াকৃত গ্যারেজে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামীদের আটক করে।

এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে আটককৃত আসামীদের দখল হতে চোরাইকৃত বিভিন্ন রংয়ের ১১টি ইজি বাইক, ইজি বাইকে থাকা ৫৫টি ব্যাটারী এবং ১১টি ইজি বাইকের চাবি উদ্ধার পূর্বক জব্দ করে। আটককৃত আসামীগন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে,তাহারা দীর্ঘদিন যাবৎ চুরিসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত এবং বিভিন্ন জায়গা হতে চোরাই মালামাল সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের করে আসছে।

আরো পড়ুন:
বগুড়া জেলা যুবদলের যুগ্ম আহবায়কের মাতার মৃত্যুতে এম পি’র শোক প্রকাশ
শিক্ষার্থীরা যেন উদ্যোক্তা হতে পারে সে লক্ষ্যে পদক্ষেপ নেওয়া হচ্ছে’: শিক্ষামন্ত্রী

আটককৃতরা হলেন মাগুরা জেলার শালিকা থানার সরসোনা গ্রামের গফুর সরদারের ছেলে শাহীনূর সরদার (৩২), মাগুরা সদর পৌরসভা ২ নং ওয়ার্ডের ভায়নার মোড় টিবি ক্লিনিক পাড়ার শাহীনুর সরদারের স্ত্রী তিন্নী ওরফে টুনি (২৭), ঝিনাইদহ সদর থানার পাইকপাড়া গ্রামের মৃত আব্দুল হান্নান বিশ্বাসের ছেলে ইমরান হোসেন (৩০)।

পরে আটককৃত আসামীদের মাগুড়া সদর থানায় হস্তান্তর কর্যক্রম প্রক্রিয়াধীন।

অক্টোবর  ২১.২০২১ at ২১:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বহব/জআ