যশোরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শান্তির শোভাযাত্রা

যশোর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সারাদেশে বিভিন্ন স্থানে চলমান সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা বের হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকালে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের হয়। তারপর বিভিন্ন সড়ক ঘুরে সংক্ষিপ্ত প্রতিবাদ সভাপতি অনুষ্ঠিত হয়। এতে যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেন।

শোভাযাত্রায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, সহ-সভাপতি ও যশোর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু, উপদেষ্টা আবুল হোসেন খান, জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফারুক আহমেদ কচি, সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক শেখ আতিকুর রহমান বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, সদস্য আনোয়ার হোসেন মোস্তাক, সদস্য সাইফুল ইসলাম তুহিন, জেলা যুবলীগের সদস্য কেরামত আলী, সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক কুমার বোস, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস, সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত তরুন, যুগ্ম-সাধারণ সম্পাদক রিফাতুজ্জামান রিফাত প্রমুখ।

আরো পড়ুন :
সয়াবিন তেলের দাম ফের বাড়ল ৭ টাকা
ভূঞাপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

শোভাযাত্রা শেষে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুজ্জামান পিকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ও শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ।

অক্টোবর ১৯.২০২১ at ২০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি