ফুলবাড়ীতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্রলীগের সাম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সারাদেশের ন্যায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় উপজলা ছাত্রলীগর আয়াজনে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা বের করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে তিনকোণা মোড় এক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল ও সাধারণ সম্পাদক মোছাবীর রহমান হ্যাভেন বক্তব্যে রাখেন।

ছাত্রলীগর সভাপতি তৌকির হাসান তমাল তার বক্তব্যে জানান, সোমবার সন্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সব নেতাকর্মীকে দেশে সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরাধ করার নিদের্শনা দেন। যেকোনো মূল্যে বাংলাদেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যে বজায় রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

আরো পড়ুন :
সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু
বিশ্বসেরা গবেষকদের তালিকায় ঠাকুরগাঁওয়ের আনোয়ার খসরু

আমরা জননেত্রী শেখ হাসিনার নিদর্শনে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য সব সময় প্রস্তুত আছি। এ সময় সভাপতি সকল ছাত্রলীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকার জন্য নির্দেশ দেন। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোসাব্বির রহমান হ্যাভেন তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ও সংগ্রাম বাস্তবায়নে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে।

অক্টোবর ১৯.২০২১ at ১৬:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিমি/রারি