শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কুইজ প্রতিযোগিতা

বিজ্ঞাপন

মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশন, বাংলাদেশের আয়োজনে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে যশোর জেলার স্বনামধন্য বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে অর্ধশতাধিক শিক্ষার্থীদের নিয়ে “কুইজ প্রতিযোগিতা- ২০২১” এর আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর প্রেস ক্লাবের সম্পাদক এস. এম. তৌহিদুর রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক প্রতিদিনের কথার বার্তা সম্পাদক এইচ আর

তুহিন, যশোর প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক সমাজের কথার বার্তা সম্পাদক হাবিবুর রহমান মিলন, ডিবি যশোরের এস আই মো. মফিজুল ইসলাম পিপিএম, এমএমডিএফ বিডি এর চেয়ারম্যান বায়জিদ মাহামুদ অভি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাইকেল মধুসুদন ডিবেট ফেডারেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা জহির ইকবাল।

আরো পড়ুন :
জিরা চা ওজন কমায়
প্রতিবন্ধী সনাতন ধর্মাবলম্বী শিশুদের মাঝে এসিএল‘র উদ্যেগে পোষাকসহ খাদ্যসামগ্রী বিতরণ

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এধরনের প্রতিযোগিতা থেকে শিক্ষার্থীরা অনেক ধরনের শিক্ষা গ্রহণ করে। বর্তমানে শিক্ষার্থীদের সঠিক

জ্ঞান চর্চার অভাব দেখা দিচ্ছে। আমরা সহজে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেকোন ধরনের বিষয় যাচাই না করে, সঠিক তথ্য না জেনে বিষয়টি নিয়ে গুজবের সৃষ্টি করছি। যার ফলে সাম্প্রদায়িক, রাজনৈতিক, সামাজিক বিভিন্ন বিষয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়। এমএমডিএফ বিডি যুব সমাজ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সঠিক জ্ঞান চর্চার জন্য প্রতিনিয়ত কাজ করে চলেছে। এজন্য তাদেরকে ধন্যবাদ জানায়।

আলোচনা অনুষ্ঠান শেষে কুইজ প্রতিযোগিতার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন মাইকেল মধুসুদন ডিবেট ফেডারেশন বাংলাদেশের সভাপতি শ্রাবনী আক্তার বন্যা।

অক্টোবর ১৫.২০২১ at ২০:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শই/রারি