প্রতিবন্ধী সনাতন ধর্মাবলম্বী শিশুদের মাঝে এসিএল‘র উদ্যেগে পোষাকসহ খাদ্যসামগ্রী বিতরণ

যশোরে “এসিএল যুবকল্যাণ সংস্থার” উদ্যোগে প্রতিবন্ধী, অসহায় ও সনাতন ধর্মাবলম্বী শিশুদের মাঝে ত্রাণ, খাদ্যসামগ্রী ও পোশাক বিতরণ করা হয়। আয়োজনটি ১৫ই অক্টোবর রোজ শুক্রবার সংস্থাটির নিজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ভোরের কাগজ ও ডেইলি সানের যশোর জেলা প্রতিনিধি দেশ দর্পণ সম্পাদক আলমগীর কবীর, জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড প্রাপ্ত সংগঠন, স্বপ্নদেখো সমাজকল্যাণ সংস্থার সভাপতি ও অ্যাবাকাস সফটবিডি লিমিটেড এর চেয়ারম্যান জহির ইকবাল নান্নু, মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশন বাংলাদেশ কো-চেয়ারম্যান সানজিদা ইয়াসমিন অপি, গড়বো সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি তোফাজ্জেল হোসেন মানিক, সন্দীপন নির্বাহী সদস্য সালাহউদ্দীন মুনির, ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির সহসাধারণ সম্পাদক যশোর জেলা শাখা মো. আব্দুল হামিদ, আর. আর. এফ. যশোরের ইন্সট্রাক্টর বশির আহমেদ।

প্রতিবন্ধী ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী ও পোশাক বিতরণ।

যশোর সদরের প্রায় ১৫জন প্রতিবন্ধী ও হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, আলু, লবণসহ অন্যান্য খাদ্যসামগ্রী ও পোশাক বিতরণ করা হয়। এসকল প্রতিবন্ধী ও অসহায়দের সহযোগীতায় এগিয়ে আসেন যশোর এমএম কলেজের বাংলা বিভাগের সাবেক প্রফেসর ও এসিএল যুবকল্যাণ সংস্থার সম্মানিত উপদেষ্টা ড. মো. মুস্তাফিজুর রহমানসহ সমাজের আরো অনেক গন্যমান্য ব্যাক্তিগণ।

আরো পড়ুন :
নক্ষত্রমণ্ডলী থেকে এল অদ্ভুত এক সিগন্যাল
আকর্ষণীয় বেতনে লোকবল নেবে মেট্রোরেল

সংস্থাটির উপদেষ্টা ড. মো. মুস্তাফিজুর রহমান আহবান করেন প্রতিবন্ধীরা আমাদেরই ভাই-বোন বা সন্তান। তারা সমাজের বোঝা নয়। আসুন ভালোবেসে তাদের পাশে দাঁড়াই।

অক্টোবর ১৫.২০২১ at ১৮:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/রারি