জনগণের সেবার মাধ্যমে সরকারি সম্পদের সুষ্ঠ ব্যবহার করতে হবে- এমপি মোশাররফ

বগুড়া কাহালু পৌরসভার পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন শাখার, অফিস ভবন ও ওভারহেড ট্যাংকের ভিত্তি প্রস্তুর স্হাপন করেন। এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব মো. মোশাররফ হোসেন এম পি, ৩৯ বগুড়া – ৪(কাহালু – নন্দীগ্রাম) ও সদস্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটি।

তিনি বলেন, পৌরসভার যে সেবা জনগণের প্রাপ্য তা চেয়ে বেশী সেবা দিতে হবে। কারন আমার জনগণকে ঐক্যবদ্ধ ভাবে সকলে বলেছি যে আমরা আপনাদের সবচেয়ে বেশি করে সেবা দিবো। তিনি আরও বলেন, এখানে যেন কোন অন্যায়,অনিয়ম না হয়। কেউ যেন সেবা থেকে কোন প্রকার বঞ্চিত না হয়।

পৌরসেবা জনগণের দোর গড়াই পৌঁছে দিতে হবে, সরকারি সম্পদ এর সুষ্ঠ ব্যবহার করতে হবে, মনে রাখবেন আপনারা জনগণের সেবা দেওয়ার জন্য এখানে এসেছেন। সেই কথা মনে রাখবেন। সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান।

আরো পড়ুন :
কাশ্মীরে তিনজনকে গুলি করে হত্যা
হাড়কে শক্তিশালী রাখে যেসব খাবার

উপস্থিত ছিলেন থানা বিএনপি’র আহ্বায়ক মো. সেলিম উদদীন, যুগ্নআহ্বায়ক মো. নেছার উদ্দিন, আহ্বায়ক কমিটির সদস্য মো. ফরিদুর রহমান, কাজী আব্দুর রশিদ, আ. খ. ম. তোফাজ্জল হোসেন আজাদ, অধ্যক্ষ রফিকুল ইসলাম, আবদুল মান্নান, মাহবুর, আবদুল মান্নান, পৌর বিএনপি র আহ্বায়ক মো. দেলোয়ার হোসেন বাদল, সদস্য মো. ফরিদ উদ্দিন ফকির, মো. আনিছুর রহমান, হাফিজার রহমান, সাইফুল ইসলাম, শাজাহান, গোলাম রাব্বানী, যুবদলের আহবায়ক মো. জিল্লুর রহমান, সিনিয়র যুগ্নআহবায়ক মো. আব্দুল মোমিন, পৌর যুবদলের আহ্বায়ক মো. পারভেজ আলম, যুগ্নআহ্বায়ক মো. খোকন, সুমন, কৃষক দলের আহ্বায়ক মো. সাহাব উদ্দিন, থানা সেচছসেবক দলের আহ্বায়ক মো. আবুল কালাম আজাদ, যুগ্মআহ্বায়ক সুমন, পৌর সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্নআহ্বায়ক মো. আবু জার গাফ্ফারী। পৌরসভা কর্মকতা-কর্মচারী এ্যাসোসিয়েশনের সভাপতি মো. ফখরুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র মো. ইউসুফ আলী, কাউন্সিলর মোছা. আছমা খাতুন, শ্রীমতি বেলী রানী, সাইফুল ইসলাম, তোজাম্মেল হোসেন, আবদুল আলিম, ইব্রাহিম হোসেন, আরিফুল ইসলাম, ইন্জিনিয়ার এখলাস হোসেন, উপ-সহকারী ইন্জিনিয়ার শাহেদ, সঞ্চালনায় ছিলেন হারুন অর রশিদ।

অক্টোবর ০৬.২০২১ at ১৬:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শা/রারি