কোটচাঁদপুর পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদককে কুপিয়ে জখম

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা টিপু (৩০) অজ্ঞাত দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন। সোমবার রাত ১০ টার দিকে শহরের হাসপাতাল মোড় এলাকায় মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে।

দুর্বৃত্তরা চলন্ত মোটরসাইকেলের পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান উপজেলা ও পৌর বিএনপি নেতা-কর্মীরা। এদিকে ঘটনাস্থাল পরিদর্শন করেছে থানা পুলিশ। এ ঘটনায় পাশের ভবনের সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ আসামীদের সনাক্তের চেষ্টা করছে।

আরো পড়ুন :
প্রকল্পে গাফিলতি হলে অবসরের পরও শাস্তি: প্রধানমন্ত্রী
ঝালকাঠিতে বিএনপি কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আহত টিপু জানান, সোমবার রাত ১০টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে হাসপাতাল মোড় এলাকায় দুর্বৃত্তরা পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে পিঠে আঘাত করে। এসময় আমি কিছু বুঝে উঠার আগেই তারা পালিয়ে যায়।

পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র এস.কে.এম সালাহ্উদ্দিন বুলবুল সিডল জানান, রাজনৈতিক প্রতিহিংসার কারনে এ হামলা হয়েছে। তিনি এ ঘটনার তীব্র প্রতিবাদ ও সুষ্ঠু বিচার দাবি করেন। বিষিয়টি নিশ্চিত করে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মঈন উদ্দিন জানান, এ ঘটনায় এখনো অভিযোগ পাইনি।

অক্টোবর ০৫.২০২১ at ২০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএরা/রারি