ঝিকরগাছায় ইউপি নির্বাচনে আ. লীগের মনোনয়ন কিনলেন সাংবাদিক আলমগীর

আসন্ন ইউনিয়ন পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন দৈনিক স্পন্দন পত্রিকার ঝিকরগাছা প্রতিনিধি আলমগীর হোসেন। যশোরের ঝিকরগাছার নির্বাসখোলা ইউপি থেকে নির্বাচনের জন্য তিনি মনোনয়ন ফরমটি কিনেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে তিনি আলমগীর রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন।

তিনি বলেন, আগামী ১১ নভেম্বর নির্বাচনে নির্বাসখোলা ইউনিয়ন থেকে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তাকে মনোনয়ন দিলে নির্বাচনে জয়লাভ করে নৌকার মান বজায় রাখতে পারবেন বলে আশাবাদী আলমগীর। তিনি জানান, পরিবার ঐতিহ্যগতভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার নানা একজন শহীদ মুক্তিযোদ্ধা। বাবা আমৃত্যু আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন এবং ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ছিলেন।

আরো পড়ুন :
শার্শায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালকসহ ২জন নিহত
প্রকল্পে গাফিলতি হলে অবসরের পরও শাস্তি: প্রধানমন্ত্রী

আলমগীর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি বাঁকড়া ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি, নির্বাস খোলা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

বিভিন্ন সামাজিক কাজকর্মে জড়িত রয়েছেন আলমগীর হোসেন। প্রেসক্লাব, ঝিকরগাছার দপ্তর সম্পাদক, নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সহ-সভাপতি ও নিশ্চিন্তপুর জামে মসজিদের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব সুনামের সঙ্গে পালন করছেন তিনি।

অক্টোবর ০৫.২০২১ at ১৯:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/রারি