টিকা দেওয়াকে কেন্দ্র করে কোটচাঁদপুরে ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভাঙ্গলো দুর্বৃত্তরা

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরে গণটিকা দেওয়াকে কেন্দ্র করে মিজান সরকার (৩৮) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধায় দুধসারা এলাকার জোলপাড়ায় এ ঘটনা ঘটে। এঘটনায় রবিবার সকালে মডেল থানায় ৫ জনের নাম উল্ল্যেখ পূর্বক মামলা দায়ের করেছে ভুক্তভোগীর বড় ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পৌর এলাকার ১ নং ওয়ার্ডের দুধসারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গণটিকার কার্যক্রম শুরু করে উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর। টিকা কার্যক্রমে অধিক লোকের সমাগম হওয়ায় মানুষ ভিড় সামলাতে ধাক্কা-ধাক্কি করতে থাকে। এসময় ওই এলাকার দুই যুবক মোস্তফা ও হাবিবের মধ্যে হাতাহাতি হয়।

পরবর্তিতে বিষয়টি নিয়ে অভয়ের মধ্যে এলাকায় মীমাংসা হয়। এর পরেও ওই ঘটনায় থানায় অভিযোগ করে ভুক্তভোগী। অভিযোগের ভিত্তিতে শনিবার পুলিশ দুধসারা এলাকা থেকে হোসেন মীরকে থানায় নিয়ে আসে। এতে ক্ষিপ্ত হয়ে হোসেন মীরের ছেলে আবু কাশেম লোকবল নিয়ে শনিবার সন্ধায় মিজানের উপর হামলা চালায়।

আরো পড়ুন :
এসপিসি ওয়ার্ল্ডের সিইওসহ গ্রেফতার ৩
শিবগঞ্জে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলো ৭০ হিন্দু পরিবার

এসময় এলোপাতাড়ী লাঠির আঘাতে গুরতর আহত করে। এতে তার বাম হাত ভেঙ্গে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। আহত মিজান সরকার বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত বলে তার উপর হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বিএনপি নেতা-কর্মীরা।

মামলার বাদী মিজান সরকারের ভাই মাসুম সরকার সাংবাদিককে জানান, ব্যবসায়ী প্রয়োজনে আমার ছোট ভাই মিজান মোটরসাইকেল যোগে দুধসারা এলাকার জোলপাড়ায় যাচ্ছিল। পথিমধ্যে তার গতিরোধ করে এলোপাতাড়ী লাঠি দিয়ে পিটাতে থাকে। এতে তার হাত ভেঙ্গে যায়। এসময় তার কাছে থাকা সাড়ে তিন লক্ষ ব্যবসায়ী টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনার সুষ্ট বিচার দাবি করেন মামলার বাদী আহতের বড় ভাই।

বিষিয়টি নিশ্চিত করে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মঈন উদ্দিন জানান, এ ঘটনায় আহতের ভাই বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। ওসি জানান, আসামীদেরকে ধরতে অভিযান চলছে।

অক্টোবর ০৩.২০২১ at ২১:৩৯ে:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি