জাতীয় নিরাপদ সড়ক দিবসে শিবগঞ্জে নিসচা’র ক্যাম্পেইন ও লিফটের বিতরণ

“গতি সীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সচেতনতামূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ করা হয়েছে।

মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বিকাল ৩টায় উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের জামতলা বন্দরে চালক, যাত্রী, পথচারী ও ব্যাববসায়ীদের নিয়ে এ সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এসময় লিফলেটও বিতরণ করা হয়।

শিবগঞ্জ উপজেলা শাখার নিসচা’র সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা’র সভাপতিত্বে আয়োজিত ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম চঞ্চল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য শামসুত তায়ালা খুরুম, বুড়িগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মাস্টার রবিউল ইসলাম রবি।

আরো পড়ুন :
তাড়াইলে কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
যশোর এলজিইডির আয়োজনে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর-২০২১ অনুষ্ঠান পালিত

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বায়েজিদ বোস্তামি, নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার কার্য নির্বাহী সদস্য সাংবাদিক ইমরানুল হক, সাংবাদিক আব্দুর রহমান, সাংবাদিক চন্দ্র শেখর টুটুল, সাংবাদিক সাজু ও উৎপল কুমার মোহন্ত।

অক্টোবর ০১.২০২১ at ১৮:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইর/রারি