রমনা ইউনিয়নে দলীয় মনোনয়ন প্রত্যাশী গাউছুল আজম

চিলমারী উপজেলার রমনা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নব্যাপী ভোটারদের সাথে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য, তরুন নেতা, সমাজসেবক মো. গাউছুল আজম ।

তিনি ইতোমধ্যে ইউনিয়নব্যাপী ভোটারদের মুখে মুখে আলোচনায় চলে এসেছেন। সম্ভাব্য এ চেয়ারম্যান পদপ্রার্থী দীর্ঘদিন থেকে রমনা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সাধারণ, অসহায়, খেটে খাওয়া দরিদ্র মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে সামান্য সহযোগিতা নিয়ে পাশে দাড়িয়েছেন। সেই সাথে ইউনিয়নব্যাপী ভোট প্রার্থনাও করছেন। মো. গাওছুল আজম , ছাত্র জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জরিত ছিলেন। পরে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মনোনীত হন। এখনো সেই পদে বহাল আছেন।

তিনি ইউনিয়নবাসির সবার সাথে সু-সম্পর্ক বজায় রেখে সেবামূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন এবং দীর্ঘদিন থেকে নির্বাচনী প্রচারে রয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রমনা ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান। এজন্য ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে, গ্রামে, পাড়া, মহল্লায় ও মোড়ে মোড়ে ভোটারদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করে যাচ্ছেন।

আরো পড়ুন:
জুতার মিল না পাওযায় শতাধিক শিক্ষার্থীকে বের করে দিলেন শিক্ষক
৪০০ বছর পর নিভে যেতে পারে পৃথিবীর আলো

মো. গাউছুল আজম বলেন, বাংলাদেশ সরকারের সফল মাননীয় প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনার দিক নির্দেশনা মেনে সবসময় রমনা ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে সেবামূলক কাজে অংশগ্রহণ করে যাচ্ছি। আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি আরো বলেন, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে।

অগ্রগতির সাথে দেশকে সুষ্ঠ এবং সুন্দরভাবে গড়ে তোলার পাশাপাশি তৃনমূলে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতা ফুটিয়ে তুলতে গ্রামের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করতে হবে। গ্রামকে করতে হবে শহর। গ্রামে উন্নয়নের ছোয়া পৌঁছে দিয়ে দুঃখ, দুর্দশা, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখতে হবে। সেই সাথে মাদক নির্মূল করতে চাই।

সেপ্টেম্বর ২৯.২০২১ at ১৩:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহ/জআ