মদনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মদন উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক দোয়া মাহফিল ও কেক কাটা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) মদন উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন উপজেলা আওয়ামী ওলামালীগের সভাপতি হাবিবুর রহমান সঞ্জু।

মোনাজাতের পর ২০ পাউন্ডের কেক কেটে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন করে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় দলীয় কার্যালয় “শুভ শুভ শুভ দিন প্রধানমন্ত্রীর জন্মদিন” ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে। তখন আতস বাজির শব্দে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

আরো পড়ুন :
আমদানি-রপ্তানী বাণিজ্য বৃদ্ধি , বেনাপোল বন্দরে তীব্র যানজট
চৌগাছায় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস, সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, সহ- সভাপতি ও জেলাপরিষদ সদস্য এ কে এম সাইফুল ইসলাম হান্নান, সহ- সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন তাং, যুগ্ম- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি আনোয়ার সাদাত সানোয়ার, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, পৌর ছাত্রলীগ সভাপতি শেখ তারেক প্রমূখসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতা কর্মি।

সেপ্টেম্বর  ২৮.২০২১ at ২১:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি