এমপি মোশাররফ হোসেন কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন

বগুড়ার কহালু উপজেলায় আলহাজ্ব মো. মোশাররফ হোসেন এমপি ৩৯, বগুড়া-৪ কাহালু-নন্দিগ্রাম, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য। তিনি জাতীয়তাবী কৃষক দল কেন্দ্রীয় কমিটির যুগ্নসম্পাদক নির্বাচীত হওয়ায় কাহালু থানা জাতীয়তাবাদী কৃষক দল ও পৌর কমিটি নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় এমপি মোশারফ বলেন সকল নেতাকর্মীদের আগামী দিনে লড়াই সংগ্রহ করার জন্য প্রস্তুত থাকতে হবে। দলে ত্যাগী নেতাদের যোগ্য মুল্যায়ন হবে আগামী দিনে, আপনারা দলের যে কোন লড়াই সংগ্রহ করার জন্য যদি কেউ কোন রকমের মামলা হামলা শিকার হোন।

আরো পড়ুন :
দৌলতপুরে ঐতিহ্যবাহী হাডুডু খেলা অনুষ্ঠিত
স্মার্টফোন কতদিন পরপর ও কীভাবে পরিষ্কার করবেন?

আমি আগামী দিনে যেমন সহায়তা সহযোগিতা করেছি,করেছি তেমনি করে যাব ইনশাআল্লাহ। আমাদের বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশিত যে সকল কর্মসূচি দেবেন আগামী দিনে তাহা লড়াই সংগ্রাম করার জন্য আমাদের তৈরী থাকতে হবে।

সভায় উপস্থিত ছিলেন কাহালু থানা কৃষক দলের আহ্বায়ক মো. শাহাবুদদীন সিনিয় যুগ্ন-আহবায়ক মো. আতিকুল ইসলাম, কাহালু পৌর কৃষক দল আহবায়ক মো. রফিকুল ইসলাম সদস্য সচিব মো. ছামছুল আলম। মেহেদী, মোমিন, বিপুল, রিতাশ, দুলাল, হেলাল, সহ থানা ও পৌর কৃষক দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

সেপ্টেম্বর  ২১.২০২১ at ১১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শা/রারি