ফুলবাড়ীতে বাল্যবিয়ে প্রতিরাধে ধর্মীয় নেতাদের সাথে অর্ধ-বার্ষিক সমন্বয় সভা

“মেয়েশিশু বোঝা নয়, সুযোগ দিলে সম্পদ হয় ” এই শ্লোগানকে সামনে রেখে, কোভিট-১৯ মহামারী পরবর্তী সময় কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাল্যবিয়ে প্রতিরাধে ধর্মীয় নেতাদের সাথে অর্ধ-বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২ টায় নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের আয়োজন ও বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস (বিবিএফজি) প্রজেক্ট, আরডিআরএস বাংলাদশ এর বাস্তবায়ণে এবং সিডা ও প্ল্যান ইটারন্যাশনাল বাংলাদেশ এর আর্থিক ও কারিগরি সহযোগীতায় এ অর্ধ-বার্ষিক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমন দাস।

এ সভায় নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসার সভাপতিত্বে বাল্যবিয়ে প্রতিরাধ বিষয়ক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ইউএনও সুমন দাস, উপজেলা সম্বয়কারী বিবিএফজি প্রজেক্ট অফিসার ঝরনা বেগম, ইউনিয়ন ফ্যাসিলিটেটর কমল চদ্র রায়, অনার্থ বন্ধু, ইউপি সদস্য শহিদুল ইসলাম প্রমূখ।

আরো পড়ুন :
ভুল বোঝাবুঝির কারণে সাংবাদিকদের ব্যাংক হিসাব তলব : স্বরাষ্ট্রমন্ত্রী
অবশেষে ধরা পড়লো ইউপি চেয়ারম্যানসহ ৬ জুয়াড়ী

উপজেলা সমন্বয়কারী বিবিএফজি প্রজেক্ট অফিসার ঝরনা বেগম জানান, উপজেলা ৬ টি ইউনিয়নে উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার, বিবাহ নিবন্ধক হিন্দু-মুসলিম, ইমাম-ঘটক-পুরাহিতসহ বিভিন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে বাল্যবিয়ের অবসানে পর্যালোচনা করা হয়েছে।

সেপ্টেম্বর  ২০.২০২১ at ২০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিমি/রারি