চৌগাছা বিএনপি নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানালেন জেলা ছাত্রদলে পদপ্রাপ্ত চৌগাছার ছাত্রনেতারা

যশোর জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে পদপ্রাপ্ত চৌগাছার ছাত্রনেতারা বিএনপি নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। বুধবার বিকেলে উপজেলা বিএনপির কাঁচা বাজারস্থ কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলামকে শুভেচ্ছা জানান তারা।

এসময় অন্যান্যের মধ্যে কৃষক দলের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য ও চৌগাছা উপজেলা যুবদলের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি এবং উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শফিকুল ইসলাম ওরফে ভিপি শফিক, যুবদল নেতা কামরুল ইসলাম, যশোর জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটিতে পদপ্রাপ্ত সহ-সভাপতি আলামিন হোসেন, যুগ্ম-সম্পাদক আল আমিন ইসলাম তুহিন, সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান শয়ন, বিএম বাবু, আব্দুল্লাহ আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, ইমরান হোসেন, সমাজসেবা সম্পাদক আহসান হাবিব আপন, সদস্য বিপুল হোসেন ও ইমরান হোসেন ছাড়াও উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
সুনামগঞ্জে আগুনে দগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু
দীর্ঘ দিন ধরে বন্ধ ফেরি চলাচল, এখনো কমেনি স্রোত

চৌগাছায় বাঁচতে শেখার এডভোকেসী সভা চৌগাছা(যশোর) সংবাদদাতাঃ যশোরের চৌগাছায় সেবা প্রদানকারী স্থানীয় প্রশাসন ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে সম্পর্ক অধিক শক্তিশালী করণ এবং কোভিড-১৯ অতিমারীর সময়ে বেড়ে যাওয়া তালাক, বাল্য বিয়ে এবং নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিয়ন্ত্রণে সমন্বিত ও কার্যকরী উদ্যোগ গ্রহণ সংক্রান্ত এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি সংস্থা (এনজিও) বাঁচতে শেখার আয়োজনে বুধবার বেলা ১১টায় উপজেলার নারায়নপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে এই এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়।

ইউপি সদস্য মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত সমবায় কর্মকর্তা জিল্লুর রহমান। বাঁচতে শেখার প্রকল্প সমন্বয়কারী অ্যাডভোকেট এমকে মন্ডল মহেনের সঞ্চালনায় আরও বক্তৃতা করেন নারায়নপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোস্তাক আহমেদ, নারায়নপুর বাহারাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, উপ-সহকারী কমিউনিটি স্বাস্থ্য কর্মকর্তা বিজয় কৃষ্ণ অধিকারী, নারী উদ্যোক্তা কাজল রেখা, বাঁচতে শেখার প্রকল্প ফ্যাসিলিটেটর রোজিনা সুলতানা, ইউপি সদস্য রাবিয়া খাতুন, ইউসূফ আলী, নিকাহ রেজিষ্টার নূরুজ্জামান, মসজিদের ইমাম জহুরুল হক প্রমুখ।

সেপ্টেম্বর  ১৫.২০২১ at ২০:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি