শিবগঞ্জে ব্যবসীকে মারপিট করে ২ লক্ষাধিক টাকা কেড়ে নেওয়ার ঘটনায় থানায় অভিযোগ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের ভাইয়েরপুকুর বাজারের এক ব্যবসায়ীর পথরোধ করে টাকা কেড়ে নেওয়ার ঘটনায় শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কুড়াহার মন্ডলপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সাকরাম হোসেন প্রাং ভাইয়েরপুকুর বাজারে অটোরিক্সা-ভ্যান গাড়ীর যন্ত্রাংশের দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে।

যথারীতি সে দোকানের মালামাল বিক্রয় করিয়া ১২ সেপ্টেম্বর রবিবার দোকান বন্ধ করে তার বন্ধু শাহ আলম (২৫) কে নিয়ে সঙ্গে নিয়ে সন্ধ্যা সোয়া ৬টার দিকে অটোভ্যান যোগে মোকামতলা বন্দরে দোকানের মালামাল ক্রয় করার উদ্দেশ্যে যাওয়ার পথে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ আলেক ও বাবু মোটর সাইকেল যোগে কাটগারা ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় পৌছা মাত্র তার পথরোধ করে তাকে বেধরক মারপিট করে তার দোকানের মালামাল বিক্রয়ের ২ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

আরো পড়ুন :
থানচিতে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার
বাড়ি দখলের জন্য রাজারবাগের পীর দিল্লুর রহমানের ‘কেরামতি’, স্তম্ভিত আদালত

এ ঘটনায় সে ও শাহ আলম প্রাণে বাঁচার উদ্দেশ্যে আত্মচিৎকার করলে মেহেদুল ইসলাম সহ আশেপাশের্র লোকজন তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে বাচ্চু মিয়া টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা তাদেরকে অবগত করলে সন্ত্রাসীরাদের চেনতে পেরেছে মর্মে জানান। এ ঘটনায় সাকরাম হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদ্ঘাটন করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সেপ্টেম্বর  ১২.২০২১ at ২২:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সামি/রারি