বগুড়ায় প্রতারক চক্রের দুই মূল হোতাকে আটক করেছে র‌্যাব-১২

বগুড়া জেলার দুপচাঁচিয়া একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে সরকারি বাহিনী ও সরকারি বিভিন্ন সংস্থায় চাকরি দেওয়ার নামে বিভিন্ন মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

একাধিক ভুক্তভোগী র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে এসে প্রতারকের চক্রের বিরুদ্ধে অভিযোগ করলে র‌্যাব-১২ বিষয়টি আমলে নিয়ে (১১ সেপ্টেম্বর) রাত ৯ টায় সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, বগুড়ার একটি আভিযানিক দল দুপচাঁচিয়াতে অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের ২ মূলহোতাকে আটক করে। আটককৃতরা ব্যক্তিরা হলো উপজেলার স্বর্গপুর হাজীপাড়ার মনসুর মণ্ডলের ছেলে মেহেরুল ইসলাম (৩৩) এবং তালোড়া বাজার এলাকার মনোয়ারুল হকের ছেলে কামরুল হাসান (২৯)।

র‌্যাব-১২ বগুড়ার সূত্রে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় তাদের অপকর্মের কথা স্বীকার করে, তারা মানুষের সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন মানুষের কাছে থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

আটকের সময় তাদের প্রতারণা কাজে ব্যবহৃত ৪ ল্যাপটপ,১৮ টা মোবাইল, ১৫ টি সিডি, ১ টা পিসি, ৫৮ টা সিমকার্ড , ৭ টা পেনড্রাইভ ও ২ টা হার্ডডিস্ক উদ্ধার করা হয়।

আরো পড়ুন :
দিনাজপুর জরাজীর্ণ রাস্তা ঘাট সংস্কার ও যানজট নিরসনের দাবিতে মানববন্ধন
চলতি মাসেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে, আশাবাদী মন্ত্রী

র‌্যাব-১২ আরো জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন আছে।র‌্যাবের এ ধরনের অপরাধ বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং অপরাধ দমনে ভবিষ্যতে আরো কঠোর অবস্থানে যাবে।

সেপ্টেম্বর  ১২.২০২১ at ১৪:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/রারি