রাণীশংকৈলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে এদিন সকাল ১১ টায় উপজেলা কনফারেন্স রুমে ইউএনও’র প্রতিনিধি সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ ও ওসি’র প্রতিনিধি এস আই এরশাদ আলী।

এ ছাড়াও সভায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলী শাহরিয়ার, ডাঃ তোফাজ্জল হোসেন, ইউপি চেয়ারম্যান এনামুল হক, জমিরুল ইসলাম, আব্দুর রউফ, জীতেন্দ্রনাথ বর্মন, মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শিল্পীসহ বিভিন্ন কর্মকর্তা, কমিটির সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
বগুড়ায় কেরাম খেলার অন্তরালে চলছে জমজমাট জুয়া
নড়াইলে স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ

ইউপি চেয়ারম্যান এনামুল হক তার বক্তব্যে এলাকায় জুয়া,ঘুষ ও রাস্তা বন্ধের কথা তুলে ধরেন। সাংবাদিকরা পৌর শহরে যানযট ও যান চলাচলে বিভিন্ন সমস্যা ও দুর্ঘটনার কথা তুলে ধরেন। পৌর মেয়র এ সমস্যা সমাধানের আশ্বাস দেন। উপজেলা চেয়ারম্যান ও এস আই এরশাদ উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি বর্তমানে ভালো আছে মর্মে তাদের বক্তব্যে বলেন।

সেপ্টেম্বর  ০৯.২০২১ at ১৭:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/রারি