আশুলিয়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন

সাভারের আশুলিয়ায় শাহিন (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (০৫ সেপ্টেম্বর) সকালে গেরুয়া বাজার সংলগ্ন ভাড়া বাসা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শাহিন ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার মৃত আবুল কালামের ছেলে। তিনি বেকার ছিলেন এবং গানবাজনা করতেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায় , শাহিন নামের ওই যুবক তার স্ত্রীকে নিয়ে গেরুয়া বাজার সংলগ্ন মো. ফজলুল হক কাওলার ভাড়া বাড়িতে বসবাস করতেন। গতকাল রাতে শাহিন বাসায় একাই ছিল।

সকালে তার ঘরের দরজা দীর্ঘক্ষণ ভেতর থেকে বন্ধ থাকায় প্রতিবেশীরা তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পাওয়ায় তাদের মনে সন্দেহ হয়। তখন জানালার ফাঁক দিয়ে শাহিনের ঝুলন্ত মরদেহ দেখতে পাই। পরে ৯৯৯-এ ফোন দিলে আশুলিয়া থানার পুলিশ এসে দরজা ভেঙ্গে শাহিনের মরহেদ উদ্ধার করে।

নিহতের বোন ঝুমা আক্তার জানান, আমার ভাইয়ের বউয়ের সাথে তার বনিবনা ছিলো না। মূলত তার সাথে পারিবারিক কলহের কারণেই সে আত্মহত্যা করেছে।

আরো পড়ুন :
১২ সেপ্টেম্বর ৫টি বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
বাসুলিয়ায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যার ঘটনা। ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে এসে আমরা ঘর ভিতর থেকে তালাবদ্ধ পাই। পরে ভিতরে ঢুকে নিহত শাহিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সেপ্টেম্বর  ০৫.২০২১ at ১৫:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি