গাবতলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে জনতা ব্যাংকের খাদ্য সহায়তা প্রদান

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কোভিড-১৯ পীড়িত ২৫০ জন অসহায় ও দারিদ্র মানুষের মাঝে জনতা ব্যাংকের অর্থায়ানে গতকাল বৃস্পতিবার বগুড়ার গাবতলীর নিজগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সহায়াতা প্রদান করা হয়।

জনতা ব্যাংক রাজশাহী বিভাগীয় শাখার মহাব্যাবস্থাপক তাপস কুমার মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সাবেক সচিব ও জনতা ব্যাংকের পরিচলনা পর্ষদের পরিচালক মোঃ আব্দুল মজিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান।

সার্বিক তত্বাবধানে জনতা ব্যাংক বগুড়া এরিয়া অফিসের উপ-মহা ব্যাবস্থাপক হারুন আর রশিদ। সার্বিক তত্বাবধানে জনতা ব্যাংক বগুড়া এরিয়া অফিসের উপ-মহা ব্যাবস্থাপক হারুন আর রশিদ।

আরো পড়ুন :
ঠাকুরগাঁওয়ে আইনগত তথ্য ও সহায়তা কেন্দ্রের উদ্বোধন
ফুলবাড়ী ব্লাড ব্যাংক ও হেল্প লাইনের উদ্যোগে বিনামূল্যে করোনা টিকার নিবন্ধন

এ সময় আরো বক্তব্য রাখেন নিজগ্রাম ক্লাবের সদস্য জুয়েল রানা, জিয়াউর রহমান,শামীম হোসেন, সমাজ সেবক আলহাজ্ব খোকা প্রমূখ। খাদ্য সহায়তার পূর্বে অতিথি বৃন্দ নশিপুর ও মহিষাবান ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাষ্টার মেহেরউদ্দিন মিয়া আমেনা মমেনা বেগম কল্যান ট্রাষ্টের পক্ষ থেকে অভিধান প্রদান করেন।

সেপ্টেম্বর  ০২.২০২১ at ১৫:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/রারি