গাজীপুরে নগদ অথর্, অস্ত্র ও মাদকসহ ১৪জন গ্রেফতার

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিশেষ অভিযানে টঙ্গী পূর্ব থানাধীন কেরানীরটেক বস্তি এলাকা থেকে মাদক কারবারের নগদ অর্থ ও বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ১৪জনকে গ্রেফতার করা হয়েছে।

৩১শে আগস্ট ২০২১ ইং তারিখ ভোর ০৫.৩০ ঘটিকা হতে সকাল ০৭.১৫ ঘটিকা পর্যন্ত গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ (দক্ষিণ) বিভাগের ডেপুটি কপিশনার (অপরাধ) ইলতুৎ মিশ এর নেতৃত্বে অপরাধ(উত্তর) বিভাগ ও ডিবি’র সমন্বয়ে টঙ্গী পূর্ব থানাধীন কেরানীরটেক বস্তিতে মাদক উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে কুখ্যাত মাদক কারবারি………..
০১. ঝর্ণা আক্তার(২৪) কে ৪৫(পয়তাল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০০ (এক হাজার) টাকার জাল নোট সহ গ্রেফতার করা হয়।

২. জাকির হোসেন নবীন(২৫) কে ১১২(একশত বার) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩,০২,২৮০/- (তিন লক্ষ দুই হাজার দুইশত আশি) টাকা সহ গ্রেফতার করা হয়।

৩. কুলসুম বেগম(২৬) কে ২৩ (তেইশ) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ১২,৩৮০/- (বার হাজার তিনশত আশি) টাকা সহ গ্রেফতার করা হয়।

আরো পড়ুন:
৪৬ জন দুস্থ পরিবারকে যবিপ্রবি কর্মচারী সমিতির খাদ্য সহায়ত
শফিউদ্দিন তালুকদারের স্মরণ সভা ও দোয়া মাহফিল

আটককৃত প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন আছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন।

এছাড়াও ১১ জন সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। সন্দেহ ভাজন ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। মাদক উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার ও ওয়ারেন্ট তামিল অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (অপরাধ) দক্ষিণ বিভাগের ডেপুটি কপিশনার ইলতুৎ মিশ বিষয়টি নিশ্চিত করেন।

আগস্ট ৩১.২০২১ at ১৬:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শরহ/জআ