স্বাধীনতা বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাভারে স্বাধীনতা বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরনে সোমবার বিকেলে সাভারের চামরা শিল্পনগরী ট্যানারী এলাকা সংলগ্ন রাজ প্লেস মাঠে তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যেগে দোয়া ও মিলাদ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্য মন্ত্রী এ্যাড. কামরুল ইসলাম ও বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মাসুদ চৌধুরী, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর।

আরো পড়ুন:
স্থানীয় এমপি ও উপজেলা প্রশাসনের উদ্যোগে চৌগাছায় ৯কিলোমিটার রাস্তা সোলিং
মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে তরুণ ব্যবসায়ী

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড. কামরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে দেশের স্বার্থে কাজ করতে হবে। বাংলার মানুষের মুক্তিই ছিল জাতির জনক বঙ্গবন্ধুর মূল লক্ষ্যে ও আদর্শ। তাঁর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারলে তার প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে।

তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলতাব বেপারীর সভাপতিত্বে ও সাভারন সম্পাদক শাহ-আলম এর সঞ্চালনায় ১৫ ও ২১ শে আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, হেমায়েতপুর ফাউন্ডেশনের সভাপতি আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী লিয়াকত হোসেন, ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক সায়েম মোল্লা প্রমুখ।

আগস্ট ৩০.২০২১ at ২১:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সহ/জআ