বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ইমারত শ্রমিকের মৃত্যু

রাজশাহী মহানগরীতে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে শফিকুল ইসলাম (২৬) নামে এক ইমারত শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে নগরীর মতিহার থানাধিন বাজে কাজলা এলাকার একটি তিনতলা ভবনে এ দূর্ঘটনা ঘটে। মৃত শফিকুল ইসলাম চারঘাট থানাধিন টাংগন এলাকার মুকুল সরদারের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী আরিফ জানায়, ইমরাত শ্রমিক শফিকুল ইসলাম (মিস্ত্রি) রাবির এক কর্মচারী তিন তলা ভবনে প্লাষ্টারের কাজ করছিলো। সেই বিল্ডিং-এর একফুট পাশ দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্ট বৈদ্যুতিক তারের সাথে হাটৎ তার শরীরে ঠেকে যায়। এ সময় সে চিৎকার দিয়ে ওঠে। পরে সেখানেই বিদ্যুৎপৃষ্ঠ হয়ে তার মৃত্যু হয়। পরে তার লাশ বিল্ডিং-এ কাজের জন্য যে মাচা করা ছিলো তার উপর ঝুলে থাকে।

খবর পেয়ে মতিহার জোনের এসি মো. হাফিজুর রহমান, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় শত শত উৎসুখ জনতা সেখানে ভিড়জমায়। পুলিশ ঘটনাস্থল থেকে জনতা সরিয়ে দেয়। খবর পেয়ে মহানগর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

আরো পড়ুন:
৯৩৯ শিক্ষার্থীকে ৪৫ লক্ষ টাকা বৃত্তি দিলো জবি
নওগাঁয় সিরিজ বোমা হামলা দিবস পালন

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান, বাজে কাজলা বৌ-বাজার সংলগ্ন একটি ৩য় তলা ভবনে নির্মান কাজ কারা সময় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে এক ইমারত শ্রমিকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

আগষ্ট ১৭.২০২১ at  ১৪:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মরর/জআ