শিবগঞ্জে জমিজমা সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলা, আহত-২

বিজ্ঞাপন

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের নান্দুরিয়া গোনবাড়ী পূর্বপাড়ায় জমা-জমির বিরোধে প্রতিপক্ষের মারপিটে গুরুতর আহত হয়ে আপন দুই ভাই শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

১৬ জুলাই শুক্রবার সকালে নালিশী সম্পত্তিতে ধান রোপন করে আসার সময় ঐ আপন দুই ভাইয়ের উপর বিবাদীরা অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় সহদর দুই ভাই গুরুতর আহত হয়। আহতরা হলেন হলেন নান্দুরিয়া গোনবাড়ী পূর্বপাড়া গ্রামের বাক প্রতিবন্ধী তোফায়েলের ছেলে জহুরুল ইসলাম ও শহিদুল ইসলাম।

বিষয়টির প্রতিকার চেয়ে জহুরুলের স্ত্রী মনিকা বেগম ৩জনের নামে শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযুক্তরা হলেন উপজেলার নান্দুরিয়া গোনবাড়ী পূর্বপাড়ার মৃত আব্দুল করিমের ছেলে আব্দুস সবুর (২৫), সবুরের মা খাদিজা বেগম ও মৃত কোব্বাতের ছেলে হামিদুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, নালিশী জমিতে ধান রোপন করে আসার সময় বিবাদীরা হঠাৎ করে অতর্কিত ভাবে হামলা করে আপন ২ভাইকে পিটিয়ে গুরুতর আহত করেন।

বাদী মনিকা বেগম বলেন, নালশী জমি আমার শশুড়ের কবলাকৃত সম্পত্তি। প্রতিপক্ষরা ভূয়া কাগজপত্র সৃষ্টি করে তাদের সম্পত্তি বলে দাবি করে আসছে। ইতোপূর্বে ওই জমিকে কেন্দ্র করে শালিশও হয়েছে।

বিবাদী আব্দুস সবুর বলেন, আমাদের বাড়িতে এসে বাদীরা মারপিট করে আমাকে আহত করেছে আবার থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেছে।

আরো পড়ুন:
তুচ্ছ ঘটনায় দোকানীকে মারধরের জেরে দু’পক্ষের হামলা সংঘর্ষ, আহত-২০
বীর মুক্তিযোদ্ধাগণের সম্মানী ভাতা উন্নীত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জুলাই,১৬.২০২১ at ২০:৩২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর