বীর মুক্তিযোদ্ধাগণের সম্মানী ভাতা উন্নীত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

বিজ্ঞাপন

সারা দেশের ন্যায়ে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বীর- মুক্তিযোদ্ধাগণের সন্মানী ভাতা ৩শ’ টাকা থেকে শুরু করে পর্যায়ক্রমে ২০ হাজার টাকায় উন্নীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, বীরগঞ্জ উপজেলা কমান্ড।

১৬ জুলাই -২০২১ শুক্রবার সকাল ১১টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক কালিপদ রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাপক দলিলুর রহমান, সহকারী অধ্যাপক ও গবেষক ১৯৭১ গনহত্যা নির্যাতন ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষণা কেন্দ্র, খুলনার প্রশান্ত কুমার সেন এবং অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা বছির উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা কৃষ্ণ চন্দ্র বর্মন, বীর মুক্তিযোদ্ধা ও হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রেমানন্দ রায়, সাংবাদিক আব্দুর রাজ্জাক প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা এস,এম,এ,খালেক। এসময় উপজেলা কমান্ডের সকল বীর মুক্তিযোদ্ধাগন ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:
যশোরে আলী রেজা রাজু’র আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত
কনকর্ড ফার্মসিটিক্যালস এর উদ্যোগে কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানের মধ্য দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও অনুষ্ঠিত আলোচনা সভায় আবেগ আপ্লুত হয়ে বক্তারা বলেন, দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধির মধ্যদিয়ে মুক্তিযুদ্ধের চেতনার বহিঃপ্রকাশ ঘটেছে। বাংলাদেশকে উত্তরোত্তর উন্নতির দিকে এগিয়ে নিতে ও আগামী প্রজন্মকে একটি উন্নতিশীল বাংলাদেশ উপহার দিতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যানে বিশেষ দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা রিয়াদ হোসেন।

জুলাই,১৬.২০২১ at ১৮:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর