ঝিনাইদহে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ১ সন্ত্রাসী গ্রেফতার

গত ১৫ জুলাই রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটিচৌকস আভিযানিক দল ঝিনাইদহ জেলার সদর থানা এলাকায় সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সদর থানাধীন সাধুহাটী গ্রামের হারেজ এর মোড় থেকে ১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে। গ্রেফতাকৃত সন্ত্রাসী সাধুহাটী গ্রামের মোঃ শরিফুল ইসলাম ছেলে রনি আহম্মেদ (৩১), গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে ১টি দেশিয় তৈরি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি, ১ টি মোবাইল ও ২ টি সিমকার্ড উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রেস বিজ্ঞতিতে জানানো হয় উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং আসামীর বিরুদ্ধে ১৮৭৮ সনের দি আর্মস্ এ্যাক্ট (এ্যমেন্টম্যান্ট-২০০২) এর ১৯-অ/১৯(ঋ) ধারায় মামলা করা হয়েছে।

আরো পড়ুন:
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রূপগঞ্জে দুুই গ্রুপের রাতভর সংঘর্ষ, আহত-২০
চিতলমারীতে বিদ্যুতের আগুনে নির্মাণ শ্রমিক দগ্ধ

এবিষয়ে সাধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নাজির উদ্দীন বলেন তারা সংঘবদ্ধ একটি সন্ত্রাসী চক্র এলাকায় বড় ধরণের একটি নাশকতা ঘটাতে এই অস্ত্র সংগ্রহ করছিল। ইউপি নির্বাচনকে সমানে রেখে তারা এলাকার একটি কুচক্রী মহলের ইন্ধনে ইউনিয়নে শান্তি বিঘ্নিত করতে চাই। তিনি র‌্যাবের এই অভিযানিক দলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

জুলাই,১৬.২০২১ at ২০:২০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর