প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন চেয়ারম্যান আবুল কালাম

যশোরের শার্শার ১১নং নিজামপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। কোভিড-১৯ চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া ১৩৯৫ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

(১৩ জুলাই মঙ্গলবার) সকাল ১০ টার সময় শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়ন পরিষদ চত্বরে স্বাস্থ্য বিধি মেনে ১৩৯৫ টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন,নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কালাম আজাদ,নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, যুবলীগের সভাপতি আলাউদ্দীন খাঁন, নিজামপুর ইউনিয়নের ট্যাগ অফিসার জনাব, নাসিম উদ্দীন,ইউপি সচিব সুফল কুমার সাহা, এছাড়া ইউনিয়ন পরিষদের সদস্য, গ্রাম পুলিশ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক কর্মিরা উপস্থিত ছিলেন।প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ত্রাণ সামগ্রী পেয়ে সুবিধাভোগীরা তাঁর প্রতি কৃতজ্ঞতা জানান।

আরো পড়ুন:
দোকানের শার্টার খুলে বেচাকেনার দৃশ্য দেখতে পেল পুলিশ
ফোন করলেই বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দেবে পুলিশ

জানা গেছে প্রতিটি ইউনিয়নে হতদরিদ্র মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হবে৷ ১১নংনিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন: আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। কারণ তিনি বেঁচে থাকলেই বাংলাদেশের উন্নয়নের চাকা অব্যাহত থাকবে এদেশের মানুষ ভালো থাকবে। তিনি আরো বলেন, যেখানে করোনা মোকাবিলায় সারা বিশ্ব টালমাটাল তখন শেখ হাসিনার বিচক্ষণ সিদ্ধান্তে আমরা ভালো আছি ৷

জুলাই, ১৩.২০২১ at ২০:০৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর